1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

নির্বাচনী হালচাল : চুনারুঘাটের শানখলা ইউনিয়নে ত্রিমুখী লড়াই

রায়হান আহমেদ : পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী চার জন।

ত্রিমুখী লড়াই হবে বলে ধারণা করছেন ভোটাররা। ভোটের মাঠে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার সবুজ (নৌকা) এর সাথে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট নজরুল ইসলাম (ঘোড়া) এবং মোটরসাইকেল প্রতিকে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম চৌধুরী এখলাছ, এ তিনজনের টক্করে সম্পন্ন হবে শানখলা ইউপি নির্বাচন। তবে স্বতন্ত্র প্রার্থী জমরুত আলী আনারস প্রতিক নিয়েও আলোচনায় রয়েছেন।

ফজলুল হক তরফদার সবুজ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৫নং শানখলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। গত ইউপি নির্বাচনেও তিনি নৌকার প্রতিক পেয়ে বিজয়ী হয়েছিলেন। তিনি গত ৫বছর ইউনিয়নবাসীর পাশে থেকেছেন সাধ্যমতো। বিজয়ের ধারা অব্যাহত রাখতে এবারো তাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তিনি নির্বাচিত হলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন, সুবিচার নিশ্চিত করা সহ শিক্ষাখাতে জোর দিবেন বলে জানিয়েছেন।

এডভোকেট নজরুল ইসলাম একজন সমাজ কর্মী হিসেবেই সকলের কাছে পরিচিত। তিনি ২০০১ইং সাল হতে জনসাধারণের সেবায় নিয়জিত রয়েছেন। ইউনিয়নবাসীর সুখে-দুঃখে তিনি পাশে রয়েছেন ছায়ার মতো। তিনি নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন, মানুষের নিরাপত্তা ও সম্মানিত মানুষকে সম্মান দেয়া, সুবিচার করা, সকলের বিপদে এগিয়ে আসার কথা জানিয়েছেন। তিনি গত নির্বাচনে ২য় অবস্থানে ছিলেন।

আবুল কালাম চৌধুরী এখলাছ শানখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি মোটরসাইকেল প্রতিক নিয়ে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে নেমেছেন।

জানা যায়- শানখলা ইউনিয়নের চারজন প্রার্থীই ভোটের মাঠে রয়েছেন। তবে নৌকা, ঘোড়া ও মোটরসাইকেল প্রতিকের প্রার্থীদের মধ্যে হবে চুড়ান্ত লড়াই, অনুসন্ধানে বিষয়টি উঠে এসেছে। এদিকে ভোটাররা খোঁজছেন আস্তা, ভরসা ও উন্নয়ন করতে পারবে এমন প্রার্থী। বিচার-আচার থেকে শুরু করে বিপদের দিনে যাকে বন্ধুর মতো পাশে পাওয়া যাবে, তাকেই নির্বাচিত করবেন ইউনিয়নবাসী। প্রার্থীরা জানিয়েছেন, নির্বাচিত হলে জনগণের কল্যাণ ও ইউনিয়নের সার্বিক উন্নয়ন করবেন তারা।

     এই ক্যাটাগরীর আরো খবর